আ’লীগ সরকার শিক্ষা খাতের বৈপ্লবিক পরিবর্তন এনেছে।এম পি মুকুল

0
575

এম এম সরোয়ারঃ
আ’লীগ সরকার জনবান্ধব সরকার।উন্নয়ন,উৎপাদন, আর শিক্ষা বান্ধব সরকার।এ সরকার দেশের উন্নয়ন আর মানব কল্যানে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।উন্নয়নের প্রতিটি সূচক আজ অতীতের যে কোন সময়ের চেয়ে অগ্রগামি। এগুলো সম্ভব হয়েছে জাতির জনকের কন্যার যোগ্য নেতৃত্বের কারণে।দেশ আজ উন্নয়নের মহাসড়কে।

বুধবার সকালে ভোলা বোরহানউদ্দিন মহিলা ডিগ্রী কলেজের ৪ তলা বিশিষ্ট নব নির্মিত অত্যাধুনিক আইসিটি ভবন উদ্বোধন কালে ভোলা-২ আসনের সংসদ সদস্য প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য আলী আজম মুকুল এমপি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পরে তিনি আইসিটি ল্যাব পরিদর্শন করেন।এ সময় শিক্ষার্থীরা তাদের প্রিয় অভিভাবক এমপি অভিনন্দিত করেন।শিক্ষার্থীদের কে তার মেয়ে হিসাবে দাবী করে বলেন,তোমাদের যে কোন সমস্যা আমাকে বলবা।এমপি হিসাবে নয়,একজন বাবা হিসাবে আমি তোমাদের সকল সমস্যা সমাধান করব।তিনি বলেন,একজন বাবা হিসাবে তোমাদের কাছে আমার দাবি ভালো ভাবে লেখা পড়া করবে।লেখা পড়ার পাশাপাশি তোমাদেরকে ভালো মানুষ হতে হবে।মানবিক মূল্যবোধে উদ্বুদ্ব হয়ে মুক্তচিন্তার ধারক হিসাবে আগামী দিনে তোমরাই দেশ পরিচালনা করবে।

শিক্ষকদের উদ্দেশ্যে তিনি বলেন,আপনারা নিজেদের বিবেকের কাছে দায়বদ্ধ থেকে শিক্ষার্থীদেরকে শিখাবেন।মনে রাখবেন ওরা আপনাদের সন্তান তূল্য।শিক্ষাকে বানিজ্যিক পন্যে পরিনত না করার জন্য শিক্ষকদের প্রতি আহবান জানান।

কলেজ অধ্যক্ষ হারন অর রশিদ জানান,আমাদের অভিভাবক আলী আজম মুকুল এর আন্তরিক প্রচেষ্টায় সাড়ে ৩ কোটি টাকা ব্যয়ে অত্যাধুনিক এ ভবনি নির্মিত হয়।এ জন্য তিনি এমপি কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কলেজ উপাধ্যাক্ষ সোহরাব হোসেন, উপজেলা আ’ লীগ সভাপতি জসিম উদ্দিন হায়দার,সাংগাঠনিক সম্পাদক আ,ন,ম আবদুল্যাহ,হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি অনিল কুমার দে প্রমুখ।

Print Friendly, PDF & Email