ঢাকায় চক বাজারে আগুনে পুড়ে নিহত সাহাবুদ্দিনের বাড়ী ভোলায় চলছে শোকের মাতন

0
519

 

ভোলা প্রতিনিধি, রাজধানীর চকবাজারে আগুনে পুড়ে নিহত ভোলা দৌলতখাঁন উপজেলা মধ্য জয়নগর এলাকার হাচন আলী মালের মেজ ছেলে অটো রিক্সা চালক শাহবুদ্দিন (৩২) এর বাড়ীতে চলছে শোকের মাতম।
তার স্ত্রী ছকিনা বেগম ও তিন ছেলে সন্তান রয়েছে। বড় ছেলে কামরুল (১৪) মেজ ছেলে সাগর (১১) ও রাব্বি নামের ৯ মাসের শিশু পুত্র রয়েছে। বৃহস্পতিবার তার মৃত্যুর সংবাদ পাওয়ার পর এলাকায় নেমে আসে শোকের ছায়া। তার পরিবার ও আত্মীয়স্বজনের আহাজারিতে ভারি হয়ে ওঠে বাতাস। পরিবারের একমাত্র উপার্জনশীল শাহাবুদ্দিনের অকাল মৃতুতে দিশেহারা স্ত্রী ছকিনা বেগম।
পারিবারিক সূত্রে জানা গেছে, সাহাবুদ্দিন প্রায় বছর খানেক থেকেই সে ঢাকার কামরাঙ্গীর চর কামরুল মিয়ার অটো রিক্সা গ্রেজ থেকে রিক্সা নিয়ে ভাড়ায় চালাতো।
প্রতিদিনের ন্যায় শাহবুদ্দিন বুধবার রাত ৮ টায় গ্রেজ থেকে একটি অটো রিক্সা নিয়ে বের হয়। পরদিন সকালে নির্দিষ্ট সময় গ্রেজে রিক্সা নিয়ে শাহাবুদ্দিন ফেরৎ না আসায় তার মোবাইলে একাধিক কল করা হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। তবে আগুনে পোড়া চকবাজার রাস্তায় ধ্বংস স্তুপে শাহাবুদ্দিনের রিক্সার নাম্বার প্লেটের কিছু নমুনা দেখে ওই গ্রেজের লোকজন পুড়ে যাওয়া রিক্সা সনাক্ত করে। তার নিখোঁজ হওয়ার খবর পেয়ে স্ত্রী সন্তান ও আত্মীয় স্বজন ঢাকা মেডিকেলে গিয়েও লাশ শনাক্ত করতে পারেনি।পরিবারের এখন ডিএনএ টেষ্টের মাধ্যমে লাশ সনাক্ত করাই একমাত্র ভরশা।
শাহবুদ্দিনের স্ত্রী ছকিনা বেগম ছোট ছোট তিন সন্তান নিয়ে এখন নিরুপায় হয়ে পরছে। সরকারের কাছে তার দাবী অন্তত স্বামীর লাশটি যেন শনাক্ত করে তাকে দেওয়া হয়।

Print Friendly, PDF & Email