ভোলায় চক্রান্ত করে একটি নিরীহ ছেলেকে কেলেঙ্কারিতে ফাঁসানোর অভিযোগ

0
501

হালিম রানা,স্টাফ রিপোর্টারঃ আজকের দেশবানী।

ভোলা সদর উপজেলার রতনপুর বাজারের কাঠ ব্যবসায়ী আবুল কালাম ভান্ডারীর ছোট ছেলে সাকিবকে এক কথিত মেয়েকে জিম্মি করে নারী কেলেঙ্কারির দায়ে ফাঁসানোর অভিযোগ পাওয়াগেছে।

আবুল কালাম জানান, আমার ছোট ছেলে সাকিব লেখাপড়া না করায় আমি তাকে আমার ব্যবসার কাজে জড়িয়ে রাখি।
সে সর্বক্ষণ আমার সাথে থাকে।
আমার মেয়ের ঘরের নাত্নি স্কুল পড়ুয়া ছাত্রী, সে নবম শ্রেণীতে পড়ে তারই ক্লাশফ্রেন্ড মমিতা আমার নাতনির সাথে পড়ে বান্ধবীর সম্পর্কের সুবাদে আমার ছেলে শাকিবের সাথে মমিতা যোগাযোগের চেষ্টা করে।

মমিতার খারাপ উদ্দেশ্য দেখে আমার ছেলে সাকিব তার সাথে কথা বলতে ইচ্ছা পোষণ করে না।
ঠিক তখনী মমিতা তার মায়ের ও এলাকার কু’চক্রীদের কুপরামর্শে সাকিবকে মিথ্যা কথা বলে ভোলা নতুন বাজার একটি জায়গায় নিয়ে বহিরাগত লোকদের মাধ্যমে নাজেহাল করার চেষ্টা করে এবং সাকিবের কাছ থেকে মোটা অঙ্কের টাকা দাবি করেন।

উক্ত ঘটনা নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।
এলাকার গন্যমান্য সকলেই অবগত আছেন যে,ঘটনাটি সম্পুর্ন সাজানো পরিকল্পিত ভাবে ঘটানো হয়েছে।

তিনি আরো বলেন, আমি ও আমার ছেলের সম্মানহানী ও অর্থ দন্ডি করার চেষ্টা করছে তারা।
এলাকার কিছু কুচক্রী মহল আমার ভাল দেখতে চাননা বলেই এই মেয়েকে জিম্মি করে আমার কাছ থেকে মোটা অংকের টাকা নিয়ে বাণিজ্য করার পাঁয়তারা করছে।

এ ব্যাপারে জানার জন্য মমিতা ও তার মায়ের সাথে যোগাযোগ করতে চাইলে মমিতার মা পিয়ারা বলেন আমি এই সবের কিছুই জানিনা। তবে আমার ভাই ফারুক এই সব নিয়ে ঘাটাঘাটি করেন,তাকে জিঙ্গাসা করলেই সব জানতে পারবেন বলে তিনি এড়িয়ে যান।

এলাকাবাসী জানান, পার্শ্ববর্তী ওয়ার্ডের সালাউদ্দিনের মেয়ে মমিতা তার মায়ের নাম পেয়ারা সেও ৪ স্বামীর সংসার ভেঙ্গে মোটা অংকের টাকার বাণিজ্য করেছেন।

এটাই তাদের কাজ, এলাকার নিরীহ ছেলেদেরকে ফাঁসিয়ে দালাল চক্রের মাধ্যমে মোটা অংকের টাকার বাণিজ্য করেন।

তারা আরো বলেন,আবুল কালাম ভান্ডারী একজন খোদা ভীরু লোক তার ছেলেরাও নম্র,ভদ্র এবং তার ছোট ছেলে শাকিবকে পিয়ারার মেয়ে মমিতাকে দিয়ে যে চক্রান্তের ফাদ বুনেছে বিষয়টি নিন্দনীয়।

তাই আমরা এলাকাবাসী উক্ত ঘটনার নিন্দা পোষন করছি।

ভুক্তভোগি আবুল কালাম ভান্ডারীর পরিবার ক’চক্রী দু’শ্চরিত্রা পিয়ারার ও তার দালালদের চক্রান্তের হাত থেকে বাচার জন্য এলাবাসীর সু’দৃষ্টি কামনা করেন।

Print Friendly, PDF & Email