হুফফাজুল কোরআন ফাউন্ডেশন গোয়াইনঘাটের প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

0
476

আবু তালহা তোফায়েলঃ আজকের দেশবানী।

হুফফাজুল কুরান ফাউন্ডেশন বাংলাদেশ গোয়াইনঘাট উপজেলা শাখার প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ৩০ জানুয়ারি (বৃহস্পতিবার) গোয়াইনঘাট উপজেলা পরিষদ মিলনায়তনে।

উক্ত শাখা সংগঠনের সভাপতি হাফিজ জাকির হুসাইনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হাফিজ ওলিউর রহমানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জননেতা মোহাম্মদ ফারুক আহমেদ বলেন- কুরান শিক্ষা হচ্ছে পৃথিবীর সব দেশের জাতীয় শিক্ষা। সব ডিগ্রী অর্জন করে যদি কুরান শিক্ষার আলো না থাকে, তাহলে সব বৃথা যাবে। কুরানের দ্বারাই বিশ্বের মানচিত্রে বাংলাদেশের লাল সবুজের পতাকা উড্ডীন হচ্ছে। আমাদের গোয়াইনঘাটের কৃতি সন্তান হাফিজ হুসাইন বিশ্ব দরবারে বাংলাদেশের যে মান ছড়িয়েছে, বিশেষত আমাদের গোয়াইনঘাটের যে মান মর্যাদা বৃদ্ধি করছে, এই কুরানের দ্বারাই তো। এখান থেকে তারা অভিজ্ঞতা অর্জন করে তারপর তারা সময়ে সময়ে বিভিন্ন প্রেক্ষাপটে আন্তর্জাতিক পর্যায়ে প্রতিযোগিতায় অংশ নেয়।
আমাদের সবারি কর্তব্য তাদের পাশে থাকা, তাদের উজ্জ্বল ভবিষ্যৎ-এর দিকে এগিয়ে যাওয়ার জন্য অনুপ্রেরণা জাগিয়ে তোলা, সহায়তা করা।
তাই তিনি সবাই নিজ নিজ অবস্থান থেকে কুরানের পাখিদের জন্য সর্বাত্মক সহায়তায় এগিয়ে আসার আহ্বান করেন।

এসময় বিশেষ অতিথি হিশেবে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জননেতা মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ, আল-মদীনা ইনিস্টিউটের প্রিন্সিপাল আলহাজ্ব মাওলানা আব্দুল আজিজ, প্রবাসী ঐক্য পরিষদের প্রধান উপদেষ্টা হা.নুমান, সিলেট বিভাগীয় যুগ্ম সম্পাদক হাফিজ জয়নাল আবেদীন, গোলাম হোসেন, মাওলানা রফিক আহমেদ, রায়হান আহমেদ, সীমান্তের আহ্বানের সম্পাদক মণ্ডলীর সভাপতি আবুল হাসানাত, আব্দুল আহাদ, মাওলানা মাসুক আহমদ, হাফিজ সুহাইল আহমেদ, মাওলানা বিলাল প্রমুখ।

 

Print Friendly, PDF & Email