কুড়িগ্রামে মাদক বিরোধী সাইকেল র‌্যালী অনুষ্ঠিত

0
359

 

আল-আমিন খান লিমন, কুড়িগ্রাম প্রতিনিধিঃ আজকের দেশবানী।

কুড়িগ্রামে মাদকের বিরুদ্ধে জন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাদক বিরোধী সাইকেল র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। কুড়িগ্রাম প্রেসক্লাব এর সহযোগীতায় ও স্বেচ্ছাসেবী সংগঠন “সমন্বয় পরিবার”এর আয়োজনে এ র‌্যালিটি অনুষ্ঠিত হয় ।

৩০ নভেম্বর,বেলা ৩টার দিকে র‌্যালির উদ্বোধন করেন কুড়িগ্রামের পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান (বিপিএম)। এসময় তিনি বলেন, “মাদক সমাজকে ধ্বংস করে আমাদের তরুন সমাজকে এ থেকে ফিরে আসতে হবে। মাদকের বিরুদ্ধে আমাদের জেলা পুলিশ নিরলস কাজ করে যাচ্ছে আপনারা আমাদের তথ্য দিয়ে সাহায্য করুন”।
র‌্যালিতে অংশগ্রহন করে জেলার বিভিন্ন ২ শতাধিক স্বেচ্ছাসেবী সংগঠনের স্বেচ্ছাসেবক ও শিক্ষার্থীরা। র‌্যালিটি শহরের বিজয় স্তম্ভ থেকে শুরু হয়ে নতুন রেলওয়ে স্টেশন-পৌরসভার সামন দিয়ে-ডায়াবেটিস হাসপাতাল- মজিদা কলেজ-জিয়া বাজার ও দাদা মোড় প্রদক্ষিণ করে কলেজ মোড় পাঠাগার চত্বরে এসে শেষ হয়।
র‌্যালিতে আরো উপস্থিত ছিলেন, অবসর প্রাপ্ত সিভিল সার্জন এস এম আমিনুল ইসলাম, তথ্য অফিসার শাহজালাল, ক্রিয়া সম্পাদক সাঈদ হাসান লোবান, প্রেস ক্লাবের সভাপতি আহসানুল হক নিলু, কুড়িগ্রাম শিল্প কলার সভাপতি রাশেদুজ্জামান বাবু, সমন্বয় পরিবারের উদ্যোগটা হাফিজুর রহমান প্রমুখ।

Print Friendly, PDF & Email