পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানালেন ইউপি সদস্য হারুনুর রশিদ

0
140

নিজস্ব প্রতিবেদনঃ আজকের দেশবানী।

ভোলা জেলার দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়ন ৯নং ওয়ার্ডের সফল মেম্বার মোঃ হারুনুর রশিদ সাংবাদিকদের মাধ্যমে উত্তর জয়নগর ইউনিয়নসহ দেশের সকল স্তরের জনগনকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান।

হারুনুর রশিদ জানান, দেশের সর্বস্তরের মুসলিমদের জানাই আমি আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমি আমার উত্তর জয়নগর ৯নং ওয়ার্ডসহ দেশের সর্বস্তরের মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি।

হারুনুর রশিদ বলেন, এক মাস ব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলিম জাতির জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে ঈদুল ফিতর। ঈদুল ফিতরের উৎসব মুসলিম জাতি নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। এক মাস ব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষা ও সাধনার মধ্য দিয়ে আসে ঈদুল ফিতর আনন্দঘন একটি মুহূর্ত।

দেশের চলমান ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের মাঝে ভাগ করে নিতে হবে। ঈদুল ফিতরের ভ্রাতৃত্ববোধ শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, নিষ্ঠার সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের ঐক্যবদ্ধ ভালোবাসায় পরিপূর্ণ সমাজ এবং দেশকে এগিয়ে নিতে একযোগে কাজ করা।

তিনি বলেন, বিশ্বব্যাপী করোনা মহামারীর আঘাতে এবছর হয়তো পূর্বের মত সবাইকে নিয়ে ঈদের আনন্দ ও উৎসব করা সম্ভব হবে না, তবুও আমরা যে যেখানেই যে ভাবেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটতম আত্মীয়সহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব।

কোন অসহায় ও দুস্থ্য কর্মহীন মানুষ যেন অভুক্ত না থাকে এ জন্য যারা বিত্তবান ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাহাতে নিরন্ন অভুক্ত মানুষ ঈদের আনন্দের অংশীদার হতে পারে।

মেম্বার হারুনুর রশিদ আরও বলেন, করোনা মহামারিতে এখন সারাবিশ্বের মানুষের মাঝে বিরাজ করছে নিরানন্দ, ও আতঙ্ক। এ অদৃশ্য আততায়ী করোনার ছোবল থেকে মানুষকে রক্ষা করতে আমি মহান রাব্বুল আলামীনের নিকট দোয়া করি।
তারই সাথে সাথে দোয়া করি মানবতার ফেরিওয়ালা গরীবের বন্ধ ভোলা ২ আসনের এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্তাভাজন জনাব,আলহাজ্ব আলী আজম মুকুল ভাইয়ের জন্য।

তাকে আল্লাহ যেন নেক হায়াত দান করেন এবং সকলকে আহবান করছি প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য সকলে ঐক্যবদ্ধ হয়ে দেশের জন্য কাজ করুন।

হারুন আরো বলেন, পবিত্র ঈদুল ফিতরে উত্তর জয়নগর ইউনিয়নসহ সারাবিশ্বের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা, আমি এই কামনা করি। সকলকে অগ্রিম  ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন।

Print Friendly, PDF & Email