পবিত্র ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানালেন বিশিষ্ট ব্যবসায়ী আমির হোসেন

0
214

স্টাফ রিপোর্টারঃ আজকের দেশবানী।

ভোলা সদর উপজেলার দক্ষিন বালিয়ার কৃতি সন্তান বিশিষ্ট ব্যবাসায়ী মায়ের দোয়া ও সাবাব ব্রিক্সের মালিক মোঃ আমির হোসেন সাংবাদিকদের মাধ্যমে দক্ষিন বালিয়াসহ দেশের সকল স্তরের জনগনকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান।

আমির হোসেন জানান, দেশের সর্বস্তরের মুসলিমদের জানাই আমি আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমি আমার দক্ষিন বালিয়া দক্ষিন দিঘলদী ইউনিয়নসহ দেশের সর্বস্তরের মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি।

আমির হোসেন বলেন, এক মাস ব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলিম জাতির জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে ঈদুল ফিতর। ঈদুল ফিতরের উৎসব মুসলিম জাতি নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে।

এক মাস ব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষা ও সাধনার মধ্য দিয়ে আসে ঈদুল ফিতর আনন্দঘন একটি মুহূর্ত।

দেশের চলমান ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের মাঝে ভাগ করে নিতে হবে।

ঈদুল ফিতরের ভ্রাতৃত্ববোধ শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, নিষ্ঠার সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের ঐক্যবদ্ধ ভালোবাসায় পরিপূর্ণ সমাজ এবং দেশকে এগিয়ে নিতে একযোগে কাজ করা।

তিনি বলেন, বিশ্বব্যাপী করোনা মহামারীর আঘাতে এবছর হয়তো পূর্বের মত সবাইকে নিয়ে ঈদের আনন্দ ও উৎসব করা সম্ভব হবে না, তবুও আমরা যে যেখানেই যে ভাবেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটতম আত্মীয়সহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব।

কোন অসহায় ও দুস্থ্য কর্মহীন মানুষ যেন অভুক্ত না থাকে এ জন্য যারা বিত্তবান ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাহাতে নিরন্ন অভুক্ত মানুষ ঈদের আনন্দের অংশীদার হতে পারে।

আমির হোসেন আরও বলেন, করোনা মহামারিতে এখন সারাবিশ্বের মানুষের মাঝে বিরাজ করছে নিরানন্দ, ও আতঙ্ক। এ অদৃশ্য আততায়ী করোনার ছোবল থেকে মানুষকে রক্ষা করতে আমি মহান রাব্বুল আলামীনের নিকট দোয়া করি।

দেশের সকল ধর্মপ্রান মুসলিম ভাইদের কাছে আমার জন্য দোয়া কামনা করছি,যেন আল্লাহ আমাকে কুচক্রীদের চক্রান্তে হাত থেকে নিরাপদে রাখেন।
আর তাদের জন্য ও আমি দোয়া করি আল্লাহ যেন তাদেরকে হেদায়েত নসিব করেন।

একটা কথা বলতে চাই দেশবাসীর উদ্দ্যেশে আমি কারো কখনো ক্ষতি করি নাই।
আমার জানামতে কোন অন্যায় করি নাই।
অকারনে আমার সাথে শক্রতা করে লাভ নেই,  আল্লাহ আমার রয়েছে তার কাছে আমি সাহায্য প্রার্থনা করি।

আসুন আমরা সকল বেদাবেদ ভুলে রমজান শেষে ঈদের আনন্দের মধ্য দিয়ে ভ্রাতিত্বভোধ সৃষ্টি করি।
আল্লাহ সবাইকে সঠিক বুঝদান করুন।
আমাদের সবাইকে ক্ষমা করুন আমিন।

Print Friendly, PDF & Email