ভোলা দক্ষিণ আইচা থানায়” পুলিশের ওপেন হাউজ ডে ” সভা অনুষ্ঠিত

0
148

 

মোঃ ইব্রাহিম চরফ্যাশন প্রতিনিধিঃআজকের দেশবাণী।

ভোলা দক্ষিণ আইচা থানায়, সোমবার ৩০ আগষ্ট সকাল ১০ ঘটিকার সময়, পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।
দক্ষিণ আইচা থানার তদন্ত (ওসি) মিলন কুমার এর উপস্থাপনায়, অফিসার ইনচার্জ হারুন অর রশিদ সাহেবের সভাপতিত্বে। দক্ষিণ আইচা থানায় ওপেন হাউজ ডে পালিত হয়, প্রধান বক্তা অফিসার ইনচার্জ হারুন অর রশীদ,
মাদক,সন্ত্রাস, জঙ্গিবাদ,ইভটিজিং, বাল্যবিবাহ সহ সকল ধরনের সামাজিক অপরাধ থেকে বিরত থাকতে,জন সচেতন মূলক বক্তৃতা করেন। তিনি বলেন,” যেদিন আমরা মন থেকে মাদককে ঘৃনা করবো সেদিনই মাদক সেবন বন্ধ হবে”।
তিনি বাল্যবিবাহসহ আইনশৃঙ্খলা বিষয়ে জনসচেতনতা তৈরি ও জবাবদিহি নিশ্চিত করতে পুলিশের ভূমিকা তুলে ধরেন। সভায় উপস্থিত জনপ্রতিনিধি ও সাধারণ মানুষ বিভিন্ন প্রশ্ন করলে,পুলিশ তার উত্তর দেন।

বিশেষ অতিথি :
চর মানিকা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শফিউল্লাহ হাওলাদার, জনসচেতনতা মূলক বক্তব্যে বলেন,প্রশাসনের সাথে সামাজিক সহযোগিতার প্রেক্ষিতেই সমাজের অবক্ষয় থেকে নিস্কৃতি সম্ভব।
উক্ত আলোচায় উপস্থিত ছিলেন: জনাব,মোঃজাহাঙ্গীর হাং সাবেক সাধারণ সম্পাদক চর মানিকা আওয়ামী লীগ, আওয়ামী লীগ নেতা আমির হামজা(সানু)সিকদার।
জনাব,মোঃ রুহুল আমিন দালাল সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ৯ নং চর মানিকা ইউনিয়ন।জনাব,মোঃইব্রাহিম স্বর্নকার ৯নং চর মানিকা ৫নং ওয়ার্ড ইউপি সদস্য। মোঃশাহাজান মেম্বার ১নং ওয়ার্ড ইউপি সদস্য ।দঃআইচা থানা যুবলীগ সভাপতি, মোঃ আকতার হোসেন (বাবুল), মোঃগিয়াস উদ্দিন চরমানিকা পুর্ব শাখা যুবলীগ সভাপতি, প্রভাষক জনাব,মোঃ ফিরোজ মিয়া। ওলামালীগ সভাপতি মোঃ ইব্রাহিম খলিল।
আরও উপস্থিত ছিলেন, মিডিয়া কর্মী ও দক্ষিণ আইচা থানা পুলিশ সদস্যবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ প্রমূখ।

Print Friendly, PDF & Email