হোটেলে তরুণীর সঙ্গে মারপিট করছেন নেইমার!

0
328

ব্রাজিলীয় তারকা নেইমার দ্য সিলভার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নড়েচড়ে বসেছে ফুটবলমহল। এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিও ঘিরে তৈরি হয়েছে প্রবল জল্পনা।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বিলাসবহুল ঘরে একসঙ্গে রয়েছেন এক তরুণী ও নেইমারের মতো দেখতে এক যুবক। হঠাত্ই সেই তরুণী চড়াও হন যুবকটির উপরে। তাকে মারধর শুরু করে দেন সেই তরুণী। নেইমারের মতো দেখতে যুবকটিও পাল্টা আঘাত হানেন।

ইউটিউবে ছড়িয়ে পড়া এই ভিডিও নতুন করে নেইমারকে বিপদে ফেলতে পারে বলে মনে করা হচ্ছে। প্যারিস সাঁ জাঁ তারকার বিরুদ্ধে মামলায় এই ভিডিওকে হাতিয়ার করতে পারেন সেই তরুণী। এমনটাই ধারণা ফুটবল মহলে। যদিও এই ভিডিওর সত্যতা যাচাই করে দেখেনি আনন্দবাজার।

দিনকয়েক আগেই ব্রাজিলীয় ফুটবল তারকার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছিলেন এক তরুণী। তার অভিযোগ ছিল, প্যারিসের একটি হোটেলে ডেকে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করেন নেইমার। ধর্ষণের অভিযোগ অবশ্য অস্বীকার করেছিলেন ব্রাজিলীয় ফুটবলার। নেইমারের বিরুদ্ধে তদন্তে নামে পুলিশ। রিও দে জেনেইরো পুলিশের সাইবার ক্রাইম শাখার পক্ষ থেকে জানানো হয়েছে, নেইমারকে ডেকে জিজ্ঞাসাবাদ করা হবে। বিপন্ন ব্রাজলীয় ফুটবল তারকার পাশে এসে দাঁড়িয়েছেন তার মা। আবেগঘন এক বার্তা রেখেছেন ছেলের জন্য। তবুও অস্বস্তি কমছে না তারকার।
সূত্র : আনন্দবাজার পত্রিকা

Print Friendly, PDF & Email